জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনা প্রতিরোধে সর্বোত্তম উপায় সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রাখুন এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য লক্ষ্মীপুরে এলজিইডি কর্তৃক সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর লক্ষ্মীপুর জেলা কর্তৃক এম, ডি, এস, পি প্রকল্পের আওতায় ৬৪ টি ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র নির্মান ও মেরামত কার্যক্রম চলমান রয়েছে। এ সকল আশ্রয় কেন্দ্রের শ্রমিকরা যাতে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে পারে ও আশ্রয় কেন্দ্রের স্কুল গুলোর শিক্ষক এবং ছাত্র-ছাত্রীরা যাতে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকে এ জন্য সুরক্ষা সামগ্রী গুলো বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা এলজিইডি ভবনে জেলার পাঁচটি উপজেলার উপজেলা প্রকৌশলীদের হাতে বিতরণের জন্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবানসহ সুরক্ষা সামগ্রী গুলো তুলে দেন এলজিইডির লক্ষ্মীপুর নির্বাহী প্রকৌশলী এ কে এম রশিদ আহম্মদ।

সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, এলজিইডি সদর উপজেলা প্রকৌশলী মো. আবদুর রহমান মুহিত, রামগতি উপজেলা প্রকৌশলী মো. আনোয়ার পারভেজ, কমলনগর উপজেলা প্রকৌশলী সোহেল আনোয়ার, রামগঞ্জ উপজেলা প্রকৌশলী মো. জাহিদুর রহমান, রায়পুর উপজেলা প্রকৌশলী মো. হারুনুর রশিদ প্রমুখ।

এ সময় নির্বাহী প্রকৌশলী এ কে এম রশিদ আহম্মদ সুরক্ষা সামগ্রী গুলো সঠিকভাবে বিতরণের জন্য সকল উপজেলা প্রকৌশলীদের নির্দেশ প্রদান করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here