জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে আরো ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে রায়পুুর উপজেলার ৩ জন, রামগঞ্জ উপজেলার ৩ জন ও ২ জন সদর উপজেলার বাসিন্দা। নতুন ৮ জনসহ জেলায় মোট করোনা আক্রান্ত রোগী ৮৮ জন। করোনাভাইরাসে আক্রান্ত ৮৮ জনের মধ্যে ৩১ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ৫৬ জন রোগী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ও হোম আইসোলেটেডে চিকিৎসাধীন।

শুক্রবার বিকেলে সুস্থ একজনকে সদর হাসপাতাল থেকে বাড়িতে পাঠানো হয়েছে। আর সর্বশেষ শনিবার বিকেলে নতুন সুস্থ ৬ জনকে ছাড়পত্র দেওয়া হবে। সুস্থ নতুন ৬ জনের মধ্যে কমলনগরে চিকিৎসকসহ ২ জন ও রামগতির ৪ জন রয়েছেন।

কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুস্থ চিকিৎসক ডা. নাছিরুজ্জামানের বাড়ি লক্ষ্মীপুর পৌরসভা এলাকায়। শনিবার সকালে লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা. আবদুল গফফার বিষয়টি নিশ্চিত করেন।

সিভিল সার্জন ডা. আবদুল গফফার জানান, গত ২৪ ঘন্টায় ১৫৬ জনের নমুনা পরিক্ষায় জেলায় নেগেটিভ আসে ১৪৫ জনের। আর নতুন পজেটিভ আসে ৮ জনের। পজেটিভ ৮ জনের মধ্যে রায়পুর উপজেলায় ৩ জন, রামগঞ্জ উপজেলায় ৩ জন ও সদর উপজেলার ২ জন রয়েছেন। লক্ষ্মীপুরে সর্বমোট ৮৮ জন করোনা রোগী শনাক্ত হয়। এদের মধ্যে সদরে ২৭ জন, রামগঞ্জে ২২ জন, রায়পুরে ২১ জন, রামগতিতে ১০ জন ও কমলনগরে ৮ জন রয়েছেন।

জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩১ জন। তাদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ১০ জন, সদরে ১০ জন, কমলনগরে চিকিৎসক ও নারী-শিশুসহ ৬ জন, রামগতিতে ৫ জন। এছাড়া রামগঞ্জে এক মৃত ব্যক্তির করোনা পজিটিভ আসে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here