জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা. আবদুল গফফার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন।

আরএমও আনোয়ার হোসেন জানান, সিভিল সার্জন ডা. আবদুল গফফার গত তিনদিন অসুস্থ ছিলেন। তাকে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। বর্তমানে ওই হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানা যায়, গত ২৪ ঘন্টায় ৫৮ জনের নমুনা পরিক্ষায় নেগেটিভ আসে ৪৫ জনের। আর পজেটিভ আসে ১৩ জনের।

লক্ষ্মীপুরে সর্বমোট ৬০৯ জন করোনা রোগী শনাক্ত হয়। এদের মধ্যে সদরে ২৯৬ জন, রামগঞ্জে ১০৯ জন, রায়পুরে ৬৪ জন, কমলনগরে ৮৮ জন ও রামগতিতে ৫২ জন রয়েছেন। জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭৬ জন। তাদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ৫৭ জন, সদরে প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, পুলিশসহ ১১৪ জন, কমলনগরে চিকিৎসক ও নারী-শিশুসহ ৩৭ জন, রামগতিতে ১৯ জন এবং রায়পুরে জনপ্রতিনিধি, পুলিশসহ ৪৯ জন। জেলার রামগঞ্জ ও সদর উপজেলায় শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ দুইজন রোগী মারা যায়।

এছাড়া রামগঞ্জ উপজেলায় ছয়জন, সদর উপজেলায় তিনজন, রায়পুর উপজেলায় একজন, রামগতি উপজেলায় একজন ও কমলনগর উপজেলায় একজন মৃত ব্যক্তির করোনা পজিটিভ আসে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here