জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের পৃথক অভিযানে দুই মোটর সাইকেল ছিনতাইকারী ও এক মাদক বাব্যসায়িকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১ টি ছিনতাইকৃত মোটর সাইকেল ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ লক্ষ্মীপুর সিপিসি-৩ ক্যাম্প থেকে এক প্রেস রিলিসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। আটককৃত দুই ছিনতাইকারী নোয়াখালীর বেগমগঞ্জ পূর্ব কালিকাপুর গ্রামের মৃত শফিউল্ল্যাহর ছেলে মাইনুউদ্দীন ও মোহাম্মদ ইউসুফের ছেলে সবুজ।

এছাড়াও মাদক ব্যবসায়ি শাহ্ আলম ওরফে কেরানী নোয়াখালীর দক্ষিণ নাজিরপুর গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে। র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মোটর সাইকেল ছিনতাইকারী ও এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। দুই ছিনতাইকারীকে নোয়াখালীর বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে এবং মাদক ব্যবসায়ি শাহ্ আলমের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, দুই ছিনতাইকারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তাঁরা সংঘবদ্ধ সশস্ত্র সন্ত্রাসী দলের স্বক্রিয় সদস্য। এলাকায় চুরি, চাঁদাবাজি তাদের পেশা। দুইজনের বিরুদ্ধেই চুরি, চাঁদাবজিসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। এছাড়াও মাদক ব্যবসায়ি শাহ আলম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here