রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রুয়েট’র প্রশাসনিক ভবনে আজ বুধবার দুপুর পৌণে ১২টার দিকে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় রম্নয়েট’র মেকানিক্যাল ৪র্থ বর্ষের ছাত্র ও ছাত্রদলের কর্মী জাকির হোসেন রনিকে(২২) গ্রেফতার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কোন হতাহত হয়নি।

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিনিধি মাসুদ রানা রাব্বানী জানান, বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রুয়েট’র প্রশাসনিক ভবনে ছাত্রদলের ১০/১৫জন নেতা-কর্মী নাশকতার উদ্দেশ্যে প্রশাসন ভবনের সামনে জড়ো হতে থাকে।

এসময় রুয়েট প্রশাসন ভবনের সেকশান অফিসার শাহ্‌ নেওয়াজ সরকার সেডু বিষয়টি বুঝতে পেরে তাদের চলে যেতে বলে। তখন তারা ক্ষিপ্ত হয়ে সেডুর উপর চড়াও হয়ে ককটেল ছুড়ে মারে। এসময় তিনি সরে গেলে বোমাটি প্রশাসন ভবনের মূল গেটে ওয়ালে লেগে বিষ্ফোরন ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাড়ে জড়িত থাকার অভিযোগে রুয়েট’র মেকানিক্যাল ৪র্থ বর্ষের ছাত্র ও ছাত্রদলের কর্মী জাকির হোসেন রনিকে গ্রেফতার করে মতিহার থানা পুলিশ ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিত সেলফোনে জানান, আটককৃত রনিকে থানায় নেয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এস.এইচ.এম তরিকুল ইসলাম/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here