রাষ্ট্রপতি আবদুল হামিদশিপুফরাজী, চরফ্যাশন:: ২৪ ও ২৫ জানুয়ারি ২ দিনের রাষ্ট্রীয় সফরে ভোলার চরফ্যাশন আসছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। এ সময় তিনি দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্বাধুনিক সুউচ্চ জ্যাকব ওয়াচ টাওয়ার ও কুকরী-মুকরী ইকো-পার্কে বঙ্গবন্ধুর ম্যূড়াল, হরিণ প্রজনন কেন্দ্রসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থাপনা উদ্বোধন করবেন ও সুধী সমাবেশে যোগ দেবেন।

রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে চরফ্যাশন উপজেলা উৎসবের শহরে পরিণত হয়েছে। ব্যানার, ফেস্টুন, তোরণ ও আলোকসজ্জায় ছেয়ে গেছে পুরো এলাকা। নেতাকর্মী ও প্রশাসনের কর্মকতারা ব্যস্ত সময় পার করছেন।চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। রাষ্ট্রপতিকে বরণ করতে প্রস্তুত চরফ্যাশন বাসী।

চরফ্যাশন বাসী অপেক্ষা করছেন কখন আসবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। তাকে বরণ করতে এবং এক নজর দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

চরফ্যাশন উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি মো ইউসুফ হোসেন ইমন বলেন, প্রথমবারের মত রাষ্ট্রপতি চরফ্যাশনে আসছেন, তার আগমনকে কেন্দ্র করে আমরা খুবই আনন্দিত ও উচ্ছসিত।

যুবলীগ নেতা ইয়াছিন আরাফাত বলেন, চরফ্যাশনে রাষ্ট্রপতি আসছেন, তাই আমরা খুবই গর্বিত ও আনন্দিত।

অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য ও পৌর আওয়ামী লীগ সম্পাদক মনি আহম্মেদ শুভ্র বলেন, রাষ্টপতির আগমনকে কেন্দ্র করে ইতোমধ্যে উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের নেতৃত্বে আমরা সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। চরফ্যাশন পৌরসভাসহ ২১টি ইউনিয়নে উৎসবের আমেজ বিরাজ করছে।

সফরকালে তিনি উপমহাদেশের সর্বোচ্চ আধুনিক জ্যাকব টাওয়ার উদ্বোধন করবেন।এসময় রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে থাকবেন-শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলসহ প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here