জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক নাজিম মাহমুদ রিফাতের ছোট ভাই গাজীপুর রাজ্জাকিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণী ছাত্র আল নাহিয়ান বিন জিহাদকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

রবিবার রাতে উপজেলার দক্ষিণ শ্যামপুর বড়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত আল নাহিয়ান জিহাদকে স্থানীয় লোকজনের সহযোগীতায় উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ব্যপারে ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক নাজিম মাহমুদ রিফাত জানান, তার ছোট ভাই আল নাহিয়ান বিন জিহাদ রবিবার সন্ধায় স’ানীয় শ্যামপুর দায়রা শরীফে অনুষ্ঠিত বার্ষিক ওরশ উপলক্ষে মেলা দেখতে গেলে করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মজিবের ভাগিনা রিয়াদের নেতৃত্বে মারুফ, রিসাদ, নাদিম, শাহাদাত, শামিম হোসেন, ফরহাদ ও পিয়াস তুলে নিয়ে বড় বাড়ির পিছনে নিয়ে যায়। এ সময় জিহাদকে লাঠি, লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাত্ব জখম করে তারা।

চেয়ারম্যান মজিবুল হক মজিবের ভাগিনা রিয়াদের হাতে থাকা দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানিয়রা।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, থানায় লিখিতঅভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here