রমজানে যানজট নিরসনে লক্ষ্মীপুরে পুলিশের বিশেষ অভিযান

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: রমজানে যানজট নিরসন, ফুটপাত দখলমুক্ত ও আইনশৃঙ্খলা রক্ষায় করতে লক্ষ্মীপুরে পুলিশের বিশেষ অভিযান পরিচালিত হয়েছে।

মঙ্গলবার দুপুরের লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর তেমুহনী থেকে দক্ষিণ তেমুহনী, বাজার রোড ও থানা রোড়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় রাস্তার দু’পাশ ও ফুটপাত দখলমুক্ত, বাজার রোডে অটোরিক্সা সীমিতকরন করা হয়। সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত বাজারে ছোট গাড়ি ছাড়া বড় গাড়ি যাতে না প্রবেশ করতে পারে সে ব্যাপারের ব্যবস্থা নেওয়া হয়েছে।

এছাড়া রমজানে ক্রেতারা যাতে নিবিঘেœ কেটাকাটা করতে পারে সেজন্য শহরের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, ট্রাফিক পুলিশ পরির্দশক মামুন আল আমিন, লক্ষ্মীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোলেমান হোসেন, লক্ষ্মীপুর পৌর কাউন্সিলর মো. আবুল খায়ের স্বপন, উত্তম দত্ত, মো. রাসেল, মোহাম্মদ আলী প্রমুখ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন বলেন, লক্ষ্মীপুর শহরে যানজটমুক্ত ও আইনশৃঙ্খলা রক্ষায় আমাদের এ অভিযান। রমজানে যাতে করে কোন প্রকার আইনশৃঙ্খলার অবনতি না হয় সে ব্যাপারে আমাদের পুলিশ বাহিনী সজাগ রয়েছে। এ অভিযান চলমান থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here