rangpurপ্রতিনিধি :: রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ জুম্মার পাড় নামক স্থানে ঢাকা থেকে লালমনিরহাটগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ঘোড়ার গাড়ির সংঘর্ষে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেছে। এতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৫ জন যাত্রী।

আহতদের মধ্যে ১২ জনকে গুরুতর আহত অবস্থায় কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কাউনিয়া থানার ওসি রেজাউল করিম জানান, ঢাকা থেকে লালমনিরহাটগামী বাস কাউনিয়া উপজেলার জুম্মার পাড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ঘোড়ার গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়।

এ সময় ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রংপুর-কুড়িগ্রাম-লালমনিরহাট সড়কের খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এক বাসযাত্রী নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও এলাকাবাসী বাসের নিচে আটকা পড়া যাত্রীদের মধ্যে থেকে ২৫ জন যাত্রীকে উদ্ধার করে। এদের মধ্যে ১২ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কাউনিয়া উপজেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই বাস যাত্রী মারা যান।

খবর পেয়ে পুলিশের একটি র‌্যাকার গাড়ি ঘটনাস্থলে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধার করার চেষ্টা করে। ওসি জানান, নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। এমনকি বাসটি কোন কোম্পানির তাও জানা যায়নি। কারণ বাসটি নতুন রং করা এবং বাসের মধ্যে কোনো নাম লেখা নেই।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here