কণার ‘ইচ্ছেগুলো’তে ভারতীয় মডেল!স্টাফ রিপোর্টার :: এমনটা এর আগে ঘটেনি। যৌথ প্রযোজনার চলচ্চিত্রের জন্য বিষয়টি পুরনো হলেও মিউজিক ভিডিওতে এবারই প্রথম। গান একটি; অথচ এর কণ্ঠশিল্পী ও মডেল দুই দেশে ভাগাভাগি করা। এ বুঝি যৌথ প্রযোজনার প্রথম মিউজিক ভিডিও!

গানটি তৈরি করেছে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। ‘ইচ্ছেগুলো’ শিরোনামের রোমান্টিক এই গানটির চোখ ধাঁধানো ভিডিও প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

আর এতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কণা আর ভারতের আকাশ সেন। শরীফ আলদীনের কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

এদিকে একে পরাগের নির্দেশনায় ‘ইচ্ছেগুলো’ গানটির ভিডিওতে মডেল হয়েছেন মুম্বাইয়ের উঠতি মডেল আজহার সাইনি ও বাংলাদেশের মডেল-অভিনেত্রী তাসনুভা তিশা। মোশন রক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় নির্মিত ব্যয়বহুল এই ভিডিওতে দেখা যাচ্ছে কণ্ঠশিল্পী কণাকেও।

ভিডিওটি প্রসঙ্গে কণা বলেন, ‘অসম্ভব সুন্দর একটি গান। কৃতজ্ঞ নাজির ভাই আর মুশফিক ভাইর প্রতি। অবাক লাগলো গানটির ভিডিও দেখে। ভারতের আজহার সাইনির এটাই প্রথম কাজ বাংলাদেশে। এই গানটির জন্যই তিনি গেল মাসে ঢাকায় এসেছেন। সাইনির সঙ্গে তাসনুভাকেও দারুণ মানিয়েছে। মোটমিলিয়ে এই গানটির মাধ্যমে আমার ঈদ উৎসব শুরু হয়ে গেল।’

এদিকে সিএমভির কর্ণধার এসকে সাহেদ বলেন, ‘বরাবরই সংখ্যার চেয়ে মানের প্রতিযোগিতায় বিশ্বাস করি আমরা। গানটি অসম্ভব ভালো বলেই এটির ভিডিও তৈরিতেও ছিলো আমাদের সর্বোচ্চ চেষ্টা। বাকিটা দর্শক-শ্রোতারা বিচার করবেন।’

https://youtu.be/9piIwBat1i4

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here