banosri-murder-59187ঢাকা: রাজধানীর বনশ্রীতে চাঞ্চল্যকর দুই সন্তান হত্যার ঘটনায় এমনটা উল্লেখ করে মা জেসমিন মালেককে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। পড়াশোনায় অমনোযোগিতার কারণেই মা সন্তানদের হত্যা করেছেন। এমনটাই রয়েছে অভিযোগ পত্রে।

২২ আগস্ট অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য রয়েছে। আসামিপক্ষের আইনজীবী বলছেন, জেসমিন মালেক মানসিক ও শারীরিকভাবে অসুস্থ। তবে বাদীপক্ষ বলছে, অসুস্থতার কোনো প্রমাণ আসামিপক্ষ দিতে পারেনি। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

২৯ ফেব্রুয়ারি ২০১৬। অচেতন অবস্থায় রাজধানীর বনশ্রী এলাকা থেকে নুসরাত আমান অরণি ও আলভি আমান নামে দুই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন বাবা মা। ডাক্তার তাদের মৃত ঘোষণা করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে চায় পরিবার। পরিবাবের দাবি ছিলো রেস্টুরেন্ট থেকে আনা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে তারা।

কিন্তু চিকিৎসকের সন্দেহ হলে ময়নাতদন্ত ছাড়া লাশ দিতে অপারগতা জানান। পরে ময়নাতদন্তে জানা যায় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে অরনি ও আলভিকে। পরের দিন লাশ নিয়ে বাবা মা চলে যান গ্রামের বাড়ি।

বাদীপক্ষের আইনজীবী বলছেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। জেসমিন মালেক হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন। তবে আসামিপক্ষের আইনজীবীর দাবি, জেসমিন পরিস্থিতির স্বীকার এবং মানসিকভাবে অসুস্থ।

জেসমিন ও আমানুল্লাহ ছিলেন সম্পর্কে চাচাতো ভাইবোন। ২০০২ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here