murderমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সদর উপজেলার সুজাপুর গ্রামে মাইজদী-সুজাপুর সড়কের তাহের মাস্টারের পোলের গোড়া এলাকায় রোববার রাত সাড়ে ১০টার দিকে রেদোয়ান হোসেন ওরফে লেদু (২৪) নামে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত রেদোয়ান হোসেন লেদু উপজেলার পশ্চিম মাইজদী গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। তিনি যুবলীগের একজন সক্রিয় কর্মী।

পুলিশও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে নয়টার দিকে পশ্চিম মাইজদী তাদের বাড়ির পাশের একটি দোকানে বসে চা খাচ্ছিল রেদোয়ান হোসেন । এ সময় এলাকার কয়েকজন যুবক তাকে ডেকে নিয়ে যায়।

পরে রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা মাইজদী-সুজাপুর সড়কের তাহের মাস্টারের পোলের গোড়া এলাকার একটি বাড়ির আঙ্গিনায় তার ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গত কয়েকদিন আগে নিহত লেদুর সঙ্গে স্থানীয় রুবেলের মোবাইল নিয়ে এবং আরো কয়েকজনের সঙ্গে জুয়া খেলা নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

ধারণা করা হচ্ছে ওই বিরোধের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি কিরিচ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here