গুলি করে হত্যামুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নে মো. সোহেল (৩০) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে লক্ষ্মীনারায়নপুর গ্রামের দোকানঘর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. সোহেল ওরফে পিচ্ছি সোহেল জেলার বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়নপুর গ্রামের মেকার বাড়ীর হাবিব উলৱ্যার ছেলে। সে যুবদল কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত পৌনে ৮টার দিকে ইউনিয়নের লক্ষ্মীনারায়নপুর গ্রামের দোকানঘর এলাকার দিকে কয়েকটি গুলির শব্দ শুনতে পায় লোকজন। পরে লোকজন ওই দিকে গিয়ে স্থানীয় রুহুল আমিন মেম্বারের বাড়ীর পাশের একটি দিঘির পাশে গুলিবিদ্ধ অবস্থায় সোহেলকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের লাশ তার নিজ বাড়ীতে নিয়ে যাওয়া হয়েছে।

বেমগমঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবদুর রহিম জানান, নিহত সোহেলের পরিবার রাজনীতির সাথে সম্পৃক্ত। সোহেল নিজেও বিএনপি একজন সমর্থক ছিলেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হক জানান, বিষয়টি জানতে পেরে উপ-পরিদর্শক (এসআই) আবদুল হাই’র নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। কয়েক দিন আগে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করে পুলিশ। সহযোগীদের সাথে অস্ত্র ও গুলির ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে সোহেলকে খুন করা হয়েছে বলে ধারণা করছেন ওসি।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। তবে, পিচ্ছি সোহেলের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ আছে কিনা তা তিনি দেখছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here