ef

সিতাব আলী, নিউপোর্ট থেকে :: যুক্তরাজ্য আওয়ামীলীগ নিউপোর্ট শাখা ও ইউকে যুবলীগ নিউপোর্ট শাখার উদ্যোগে ২৯ সেপ্টেম্বর সোমবার রাত ১টায়  নিউপোর্ট শহরে বাংলাদেশের প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৬৮তম জন্মদিন উদযাপন উপলক্ষে কেক কাঁটা মিস্টি বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

নিউপোর্ট আওয়ামীলীগের সভাপতি কমিউনিটি লিডার শেখ মো: তাহির উল্লাহর সভাপতিত্বে এবং নিউপোর্ট যুবলীগ সভাপতি মুহিবুর রহমান মুহিব ও নিউপোর্ট যুবলীগ সেক্রেটারী ফখরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আনন্দঘন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকে’র কেন্দ্রীয় কনভেনার মকিস মনসুর আহমদ।

বিশেষ অতিথি ছিলেন নিউপোর্ট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন তাজপুর কলেজের সাবেক ভিপি যুক্তরাজ্য যুবলীগের সদস্য সেলিম আহমদ।

কেক কাটার পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নিউপোর্ট যুবলীগের সহ-সভাপতি শাহ মো: শফি কাদির, এম এ রউফ, আবুল কালাম মুমিন, আনহার মিয়া, প্রজন্ম ৭১ এর সভাপতি বেলায়েত হোসেন খাঁন, রুহুল আমিন, সিতাব আলী, সাজ্জাদ মিয়া, নজরুল ইসরাম, কবির উদ্দিন, ইব্রাহিম আলী, জয়নাল আবেদীন, আব্দুল হক, শাহজাহান মিয়া, রহিম বাবুল, ছুরুক মিয়া ও সুমন আলী প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here