যারা পেলেন সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার ২০১৭ঢাকা :: ২৬ ফেব্রুয়ারি রবিবার সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার প্রদান কমিটির এক সভায় সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার ২০১৭ প্রাপ্ত গুণী কবি লেখকদের নাম ঘোষণা করা হয়।

পুরস্কার প্রাপ্তরা হলেন- প্রবন্ধে অনন্যা থেকে প্রকাশিত ‘উনিশ শতকে পূর্ববঙ্গে ব্রাহ্ম আন্দোলন’ গ্রন্থেরজন্য মুনতাসীর মামুন, কবিতায় যৌথভাবে আবিস্কার থেকে প্রকাশিত ‘জো’ গ্রন্থেরজন্য হাবীবুল্লাহ সিরাজী, জার্নিম্যান থেকে প্রকাশিত ‘সাত দেশের কবিতা’ গ্রন্থেরজন্য মুহাম্মদ সামাদ, শিশুসাহিত্যে কিশোর উপন্যাসে ‘হাশেম খানের ছবির গল্প মধুবক’ গ্রন্থেরজন্য হাশেম খান, ছড়ায় চন্দ্রাবতি থেকে প্রকাশিত ‘লাল জেব্রার ম্যাজিক’ গ্রন্থেরজন্য লুৎফর রহমান রিটন, উপন্যাসে যৌথভাবে প্রথমা থেকে প্রকাশিত ‘প্রিয় এই পৃথিবী ছেড়ে’ গ্রন্থের জন্য আনিসুল হক, কথাপ্রকাশ থেকে প্রকাশিত ‘ডুগডুগির আসর’ গ্রন্থেরজন্য প্রশান্ত মৃধা।
তরুণ লেখক ক্যাটাগরিতে (জীবনের প্রথম বই) সময় থেকে প্রকাশিত ‘প্রকাশকনামা ও হুমায়ূন আহমেদ’ গ্রন্থেরজন্য ফরিদ আহমেদ, কথাপ্রকাশ থেকে প্রকাশিত ‘মেঘ ও বাবার কিছু কথা’ গ্রন্থেরজন্য দ্বিতীয় সৈয়দ হক ও অনন্যা থেকে প্রকাশিত ‘নীল ফড়িং কাব্য’ গ্রন্থেরজন্য শানারেই দেবী শানু এই পুরস্কার পেয়েছেন।

৫ মার্চ বেলা সাড়ে ১২টায় চ্যানেল আই ভবনে এক অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে। চ্যানেল আই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।-প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here