যশোরে ইউপি চেয়ারম্যান খুনইয়ানুর রহমান, শার্শা (যশোর) প্রতিনিধি :: তিনদিন আগে যশোর শহর থেকে উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় লাশটি চৌগাছায় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের (৫০)। শনিবার (সেপ্টেম্বর) সন্ধ্যায় পরিবারের সদস্যরা যশোর যশোর কোতোয়ালি থানায় গিয়ে লাশের ছবি দেখে সনাক্ত করেছেন। নিখোঁজের ঘটনায় শনিবার তাঁর ছেলে শাহিনুর রহমান চৌগাছা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিহত আবুল কাশেম চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি চারদিন আগে নিখোঁজ হয়েছিলেন।

থানা পুলিশ ও স্বজনরা জানান, চৌগাছা উপজেলার পাশাপোল ইউ’পি চেয়ারম্যান আবুল কাশেম গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে তার ঘনিষ্ঠ আলী আহম্মদের ছেলে আশিককে সাথে নিয়ে  মোটরসাইকেল যোগে যশোরের উদ্দেশ্যে যান। যশোর শহরের ধর্মতলা নামক স্থানে তার সহযোগী চেয়ারম্যানকে রেখে বাড়িতে চলে আসেন। এদিন রাত থেকে তিনি তার পরিবারের ও এলাকাবাসীর সাথে কোন যোগাযোগ করেননি।

চেয়ারম্যান আবুল কাশেমের স্ত্রী ফিরোজা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার স্বামী আবুল কাশেম বুধবার বিকালে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে।

আবুল কাশেমের ছেলে শাহিনুর রহমান জানান, গত ৪ দিন ধরে চেয়ারম্যান আবুল কাশেমের কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। কোতোয়ালি থানায় অজ্ঞাত লাশের ছবি দেখে সনাক্ত করেছি আমরা।

যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, বৃহস্পতিবার যশোর শহরের ষষ্ঠীতলা এলাকা থেকে মধ্যবয়সী এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। শনিবার সন্ধ্যায় পরিবারের সদস্যরা সনাক্ত করেছেন অজ্ঞাত লাশটি আবুল কাশেমের।

চৌগাছা থানার ওসি এম. মসিউর রহমান জানান, সংশ্লিষ্ট থানায় চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে শাহিনুর রহমান ১টি সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি উদঘাটনের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here