মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি ::

ময়মনসিংহে বিভিন্ন সময়ে আটক করা প্রায় কোটি টাকার মাদক আনুষ্ঠানিকভাবে ধ্বংস করল বিজিবি’র ময়মনসিংহ ব্যাটালিয়ন। ধ্বংস করা এসব মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ৪ হাজার ৬০৫ বোতল বিদেশি মদ, সাড়ে ১৭ কেজি ভারতীয় গাঁজা, ১ হাজার ১২২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৩ হাজার ১৩০ পিস ইয়াবা।

সোমবার (০৮ আগস্ট) দুপুরে বিজিবি’র ময়মনসিংহের মাল্টিপারপাস সেড সংলগ্ন মাঠে জব্দকৃত মাদক আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,গত চার বছরে ময়মনসিংহ ও শেরপুরের সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে প্রায় পৌনে এক কোটি টাকার মাদকদ্রব্য আটক করে বিজিবি’র ময়মনসিংহ ব্যাটালিয়ন। এর মধ্যে রয়েছে, ৪ হাজার ৬০৫ বোতল বিদেশি মদ, সাড়ে ১৭ কেজি ভারতীয় গাঁজা, ১ হাজার ১২২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৩ হাজার ১৩০ পিস ইয়াবা।

মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি ময়মনসিংহ ব্যাটালিয়নের সেক্টর সদর দপ্তরের কমান্ডার কর্নেল মোঃ মাহমুদুর রহমান। আমরা এই কার্যক্রম করেছি। এই ধারা অব্যহত থাকবে। যেকোনো মূল্যে আমরা দেশকে
মাদকমুক্ত রাখতে বদ্ধপরিকর।

এতে ব্যাটালিয়ন (৩৯ বিজিবি) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোঃ তৌহিদ মাহমুদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দিন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ খোরশিদ আলম, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ হাফিজুর রহমান, শেরপুরের নকলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শিহাবুল আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here