মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি::

ময়মনসিংহে পুলিশ কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেয়ার নামে জেলা পুলিশ সুপার (এসপি)কে ডিআইজি পরিচয়ে ফোন দিয়ে প্রতারণার অভিযোগে কামরুল হাসান (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ভালুকা থেকে কামরুল হাসানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কামরুল হাসান ফুলপুর উপজেলার বাঁশাটি গ্রামের মৃত গোলাম রব্বানীর ছেলে।

জেলা ডিবি’র ওসি সফিকুল ইসলাম বলেন, ‘সম্প্রতি পুলিশ কনস্টেবল পদে সারা দেশে নিয়োগ কার্যক্রম চলমান রয়েছে। একটি প্রতারকচক্র পুলিশ কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেয়ার নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে। শুধু তাই নয়, সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরিচয় দিয়ে পুলিশ সুপার স্যারকে ফোন দিয়ে তাদেরকে চাকরি দেওয়ার জন্য তদবিরও করছে।

তিনি আরও বলেন, এর আগে প্রতারণার অভিযোগে সোমবার (২৫ অক্টোবর) ময়মনসিংহের মুক্তাগাছা ও ফুলপুর এবং জামালপুর জেলা থেকে ছামিউল আলম (৬৬), জালাল উদ্দিন (৭৫) এবং মারুফ মিয়া (১৯) নামের তিন প্রতারককে গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে জালাল উদ্দিনের দেওয়া তথ্য অনুসারে মঙ্গলবার রাতে ভালুকা থেকে কামরুল হাসান গ্রেফতার করা হয়। কামরুল অন্তত ২ বছর ধরে প্রতারণা করে আসছিলেন। এ চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here