নন বননস্টাফ রিপোর্টার :: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকালে পানিই জীবন-ওয়াটার ফর লাইফ প্রকল্প পরিদর্শন করেছেন বাস্তবায়নকারী বেসরকারী সংস্থা ডরপ কেন্দ্রীয় প্রতিনিধি দল।

ডরপ নির্বাহী পরিষদের সভাপতি ও খুলনার সাবেক জেলা প্রশাসক মোঃ আজহার আলী তালুকদারের নেতৃত্বে আট সদস্যের একটি প্রতিনিধি দল মোড়েলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে ওয়াশ ডেস্ক, ইউপি ও জনগনের সহায়তায় নির্মিত আমামিজু, প্লাষ্টিক ট্যাংক, নিশানবাড়িয়া ইউনিয়নে পন্ড সেন্ট ফিল্টার-পিএসএফ পরিদর্শন করেন।

প্রতিনিধি দলে আরো ছিলেন, ট্রেজারার মেশকাত উদ্দিন আহমদ, জয়েন্ট সেক্রেটারী ডা. আসমা বানু, নির্বাহী পরিষদ সদস্য রোকেয়া ইসলাম, জেনারেল বডি সদস্য শাহদাত হোসেন বাচ্চু, রাজিয়া বেগম, পানিই জীবন প্রকল্পের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মোঃ আমির খসরু, এ্যাডভোকেসি এন্ড নেটওয়ার্কিং কো-অর্ডিনেটর আ হ ম ফয়সল।

উল্লেখ্য, টেকসই উন্নয়নে এসডিজি-৬ পানি ও স্যানিটেশন খাতের লক্ষ্যমাত্র অর্জনে হেলভেটাস সুইস ইন্টারকোঅপারেশনের সহায়তায় ডরপ বাংলাদেশের দক্ষিণ পশ্চিম উপকূলীয় অঞ্চলে অবস্থিত বাগেরহাট জেলার মোরেলগঞ্জ, খুলনা জেলার পাইকগাছা এবং কয়রা উপজেলায় “পানিই জীবন” প্রকল্প বাস্তবায়ন করে আসছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here