ডেস্ক রিপোর্ট :: রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় পৃথক দুটি অভিযানে ডাকাতি ও ছিনতাই করার সময় ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব-২)। গ্রেফতার আসামিদের মধ্যে ৬ জন ডাকাত ও ৩ জন ছিনতাইকারী।

অভিযানে তাদের কাছ থেকে দেশীয় অন্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব-২।

 

সোমবার (২১ ডিসেম্বর) বিকালে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার (২১ ডিসেম্বর) রাত ১২টার দিকে মোহাম্মদপুর থানাধীন চল্লিশ ফিট রোডে বসিলা গার্ডেন সিটি আবাসিক এলাকায় দেশিয় অস্ত্রসহ একটি ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-২। তারা হলো- মো. সাইদুল (৩৮), মো. হাফিজুর বেপারী (২১), জুবায়ের মোল্লা (২০), হানিফ শেখ (৩০), মহসিন বেপারী (৩০) ও ইউসুফ মাতব্বর (১৮)।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিল। রাতে তারা দুটি/তিনটি দলে ভাগ হয়ে টার্গেট করা ফ্ল্যাটে বা ফাকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে এবং ডাকাতি করে থাকে।

তিনি বলেন, রোববার রাতে (২১ ডিসেম্বর) অপর একটি অভিযানে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন সাতমসজিদ হাউজিং এলাকায় ছিনতাই করার সময় ৩ জনকে গ্রেফতার করে র‌্যাব-২। গ্রেফতার ছিনতাই চক্রের সদস্যরা হলো- মো. শুভ (২২), মো. হোসেন (২১) ও মো. সালমান হাসিব (৩৩)। তাদের কাছ থেকে দেশি অস্ত্র, মাদক ও আসামিদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা রাস্তা পারাপারে সময় সাধারণ জনগণের সাথে থাকা ব্যাগ বা মূল্যবান জিনিসপত্র চাকু দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছৌ মেরে ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।

গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদে আরও অনেক শুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই-বাছাই করা হচ্ছে।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here