আবু হোসাইন সুমন,মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ::
মোংলায় ৪শ পিচ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে পৌর শহরের মাদ্রাসা রোডের ভাড়া বাড়ী থেকে তাকে আটকের পর শনিবার সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পৌরসভার মাদ্রাসা রোডের মৃত শুক্কুর আলীর বাড়ীর ভাড়াটিয়ার ঘরে তল্লাশী অভিযান চালায় পুলিশ। ওই সময় ভাড়াটিয়া খালেদা আক্তার লাকি ওরফে রোজিনার (৪৫) দেহ তল্লাশী চালিয়ে ৮টি পোটলা উদ্ধার করেন অভিযানকারীরা। কালো ও সাদা কসটেপে মোড়ানো ওই ৮টি টোপলায় পাওয়া যায় ৪শ পিচ ইয়াবা। প্রতি টোপলায় ৫০টি করে কমলা রংয়ের ইয়াবা ছিলো। যার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা বলেও জানায় পুলিশ। এ ঘটনায় রাতেই আটককৃতের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পরে শনিবার সকালে আটক নারী মাদক ব্যবসায়ীকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খালেদা আক্তার লাকি ওরফে রোজিনার নামে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় একটি মাদকের মামলা রয়েছে। যে মামলায় রোজিনার ১ বছরের সাজাও হয়। কক্সবাজারের টেকনাফ থানার ফুলের ডেইল এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ হোসেনের মেয়ে। ১৫/১৬ বছর আগের মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী রোজিনা মোংলায় এসে আত্মগোপনে বসবাস করে আসছিলেন। ১৫ বছর ধরেই মোংলার বিভিন্ন এলাকায় পরিবারসহ বসবাসের পাশাপাশি এখানেও কৌশলে মাদকের কারবার করে আসছিলেন চট্টগ্রামের মাদক মামলার সাজাপ্রাপ্ত এই আসামী রোজিনা।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here