মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১৫ জলদস্যূ আটকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ১৫ জলদস্যূকে আটক করেছে নৌ পুলিশ।

রবিবার বিকালে জেলার কমলনগর উপজেলার মতির হাট চরগাজী এলাকার মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী অস্ত্র (কয়েকটি রামদা, ২০ টি বাঁশ) উদ্ধার করা হয়। জব্দ করা হয় দুটি ইঞ্জিন চালিত নৌকা।

আটককৃতরা হলেন জাহাঙ্গীর মাইনতা, মোহাম্মদ আলী, তাহের শেখ, আবদুর রহিম মাঝি, মামুন পলোয়ান, আনোয়ার মাঝি, আলমগীর হোসেন, বেলাল হাওলাদার, হিরন ব্যাপারী, দুলাল হোসেন, সোহাগ মাঝি, রিপন সরদার, মামুন বয়াতি, মো. ইউনুছ ও রিপন শেখ। তারা সবাই বরিশাল জেলার উলানিয়া, পাতারহাট ও মেহেদীগঞ্জের বাসিন্দা বলে জানায় পুলিশ।

মজুচৌধুরীরহাট নৌ ঘাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোহাস্মদ ইব্রাহীম জানান, কতিপয় লোকজন নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে নৌ পুলিশ অভিযান চালায়। পুলিশ দেখে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে তাদের দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। আটককৃতরা সবাই জলদস্যূ দাবি করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here