বিনোদন ডেস্ক। ইউনাইটেড নিউজ ২৪.কম

amir-unঢাকা: আমির খান ভয় পাচ্ছেন। প্রবল দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন তিনি। কী হবে তাঁর মৃত্যুর পরে? এই নিয়ে চিন্তায় চিন্তায় একটি নোটও লিখেছেন। ঠিক কী লেখা আছে সেখানে।

ভয় পাচ্ছেন আমির খান। প্রবল দুশ্চিন্তা কুরে কুরে খাচ্ছে তাঁকে। ‘দঙ্গল’-এর শ্যুটিং চলছে। এর মধ্যেই তিনি ভীত হয়ে পড়েছেন। যদি তাঁর কিছু হয়ে যায় তবে কী হবে? পরিচালক নীতেশ তিওয়ারিকে উদ্দেশ্য করে লিখে ফেলেছেন একটা ডেথ নোট সেখানে লেখা আছে—

‘‘যদি আমার কিছু হয়ে যায়, সবকিছু যেন ঠিকঠাক চলে। অল্প বয়সের মহাবীরের জন্য তোমাকে অন্য কোনও অভিনেতাকে বেছে নিতে হবে আর তার পরেও তোমার ছবির কাজ যেমন চলছিল তেমনই চলবে।’’শোনা যাচ্ছে তিনি বেশ কয়েকজন অভিনেতার নামও প্রস্তাব করেছেন তাঁর নোটে।

একটি গসিপ ম্যাগাজিন সূত্রের খবর, বরুণ ধাওয়ান, শাহিদ কপূর, রণবীর সিং এবং রণবীর কপূরের নাম অল্প বয়সের মহাবীরের চরিত্রের জন্য প্রস্তাব করেছেন। কিন্তু হঠাৎ আমিরের এই সব কথা মনে হলই বা কেন? শোনা যাচ্ছে, আমিরের নাকি এটা বহুদিনের অভ্যাস।

আমির খুব খুঁতখুঁতে, তাই সব কিছুর ব্যাক আপ প্ল্যান ভেবে নিয়ে কাজে এগোন। কোনও কারণে তাঁর কিছু হয়ে গেলে ছবির কাজ যাতে কোনওভাবে নষ্ট না হয়, সেই নিয়ে তিনি উদ্বিগ্ন থাকেন। মুম্বইয়ের একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী, তিনি নাকি প্রায় সব সিনেমার শ্যুটিংয়ের ক্ষেত্রেই এমন একটি নোট লিখে রাখেন!

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here