মিলানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালির আত্মপ্রকাশ

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে ::  ইতালির মিলানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালির আয়োজনে বিজয় দিবসের আলোচনা ও কার্যকরী কমিটির পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালির সভাপতি হাজী  মোঃ সেলিম হোসাইন এর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মেসবাহ উল হক মুহিত এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ পরিবারের সকল শহীদদের স্মরণে নীরবতা পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে শুভেচ্ছা বক্তব্য রাখেন,বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযুদ্ধা শেখ ওয়সিউজ্জামান লেনিন এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালির সভাপতি ৫১ সদস্য কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন এবং পরিচয় করিয়ে দেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি মোঃ আল আমীন, সহ সভাপতি মাকসদুর রহমান সেতু, সহ সভাপতি হাফিজ উদ্দিন খোকন, সাধারণ সম্পাদক দুলাল মোহাম্মদ, যুগ্ম সাঃ সম্পাদক করিম হাওলাদার, যুগ্ম সাঃ সম্পাদক আমজাদ স্মরণ, সাংগঠনিক সম্পাদক মেসবাহ উল হক মুহিত, যুগ্ম সাঃ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক উদ্দিন মোঃ নাছির, ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদক ইসলাম শরিফুল, মহিলা সম্পাদিকা ফারজানা আক্তার মিলি, সদস্য বিপ্লব মাতবর, আতিক হাসান, হোসেন জামাল ও অন্যান্য।

পরিশেষে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রবাস থেকে নিজ নিজ এলাকায় নৌকার জন্য ভোট চাওয়ার আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here