মোঃ শাহীন, ডিআইইউ প্রতিনিধি :: আজ সোমবার (১৩ এপ্রিল) মিরপুর ক্লাবের ধারবাহিক ‘ফুড ব্যাগ প্রোগ্রাম’ এর অংশ হিসেবে আজ মনিপুর ও ৬০ ফুট রোডের আশে-পাশের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের পরিবারগুলোর মাঝে ফুড ব্যাগ বিতরন করা হয়েছে। এতে সহযোগিতার হাত বাড়িয়েছেন বনানীর বিশাল হোটেল পরিবার।
আজ মিরপুর ক্লাবের ‘ফুড ব্যাগ প্রোগ্রামের সহযোগি বনানীর বিশাল হোটেলের  চেয়ারম্যান তার পিএস এর মাধ্যমে ১০০ ফুড ব্যাগ মিরপুর ক্লাবের মাধ্যমে বিতরনের জন্য ক্লাবে পৌঁছে দিয়েছেন। তিনি ফেসবুকে মিরপুর ক্লাবের সকল পোস্ট দেখেন এবং পড়েন।তিনিও অসহায় মানুষের পাশে দাড়াতে চান।
মিরপুর ক্লাবের ফুড ব্যাগ প্রোগ্রামকে যারা বিভিন্নভাবে সহযোগিতা এগিয়ে নিয়ে যাচ্ছেন, তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- সোনালী ব্যাংকের পরিচালক ড. দৌলোতুন্নাহার খানম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব সুশান্ত কুমার সাহা, ইসলামী ব্যাংকের ডিএমডি তাহের আহমেদ চৌধুরি, আবু মোহাম্মদ শোয়েব, ড. মোহাম্মদ শাহ আলম চৌধুরী, মাহমুদ হাসান, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, ইঞ্জিনিয়ার মুহিবুর রহমান, ব্যাংকার মুস্তাফিজুর রহমান, মাহবুব এলাহী, লায়ন গোলাম মোহাম্মদ ফারুকী, লুৎফর রহমান, ইফতেখার রহমান ও আব্দুর রহমান খান জেহাদসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here