কাঞ্চন কুমার, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নাজমুল ইসলাম সাগর (২৯) নামে এক ডাকাত নিহত হয়েছে। সে দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি গ্রামের নজরুল ইসলামের ছেলে। বৃহস্পতিবার রাত সোয়া দুইটার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের পাশে মিরপুরের কাতলামারি মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি সার্টারগান, ৩ রাউন্ডগুলি, ১টি গাছকাটা করাত ও ২টি রাম দা উদ্ধার করেছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কাতলামারি নামক স্থানে গাছ কেটে সড়কের উপর ফেলে ডাকাতীর চেষ্টা চালাচ্ছে ১০/১২জনের একটি ডাকাতদল। এমন সংবাদে মিরপুর থানা পুলিশ সেখানে অভিযানে যান। ঘটনাস্থলে পৌছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় আধাঘন্টা বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ডাকাতদলের সদস্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় সাগরকে উদ্ধার করে। এবং সেখান থেকে ১টি সার্টারগান, ৩ রাউন্ডগুলি, ১টি গাছকাটা করাত ও ২টি রাম দা উদ্ধার হয়। পরে সাগরকে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় হাসান ও রেজাউল নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়। তারা মিরপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছে।

তিনি আরো জানান, সাগর জাসদ নেতা পাঞ্জের হত্যা মামলার এজাহারভুক্ত আসামী। তার বিরম্নদ্ধে দৌলতপুর থানায় ২টি ও মিরপুর থানায় ১টি মামলা রয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here