জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ১২ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণনের অভিযোগে মাদ্রাসার শিক্ষক মো. আলাউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই মাদ্রাসা ছাত্রী চন্দ্রগঞ্জের দেওপাড়া গ্রামের একটি আবাসিক মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী। অভিযুক্ত শিক্ষক আলাউদ্দিন মাদ্রাসার পরিচালক ও নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাদিনগরের মৃত মাওলানা শফি উল্যাহ ছেলে।

এ ঘটনায় মাদ্রাসা ছাত্রীর মা ওই শিক্ষককে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। শুক্রবার বিকেলে আলাউদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মাদ্রাসা ছাত্রীর মা জানায়, তার মেয়ে ওই মাদ্রাসার চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী। সে মাদ্রাসায় আবাসিক ছাত্রী হিসেবে লেখাপড়া করে আসছে। গত বুধবার গভীর রাতে শিক্ষক মো.আলাউদ্দিন তার মেয়েকে রুমে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে তার মেয়ে বৃহস্পতিবার সকালে মাদ্রাসার পাশ্ববর্তী তার ফুফুর বাড়িতে গিয়ে বিষয়টি তার ফুফুকে জানায়। ফুফু বিষয়টি শুনে আমাদের জানায়। ঘটনা শুনে তিনি চন্দ্রগঞ্জ থানায় গিয়ে নারীও শিশু নির্যাতন আইনে মাদ্রাসার শিক্ষক মো. আলাউদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে মাদ্রাসার শিক্ষক মো. আলাউদ্দিনকে গ্রেফতার করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার মা থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক মো. আলউদ্দিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here