মাদার তেরেসা স্মৃতি অ্যাওয়ার্ডের জন্যে মনোনীত হলেন সাংবাদিক কাশেমীএনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি :: বান্দরবান পার্বত্য জেলায় সফল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা স্মৃতি অ্যাওয়ার্ড -২০১৪ এর জন্য এনামুল হক কাশেমীকে মনোনীত করা হয়েছে।

এনামুল হক কাশেমী, বর্তমানে দৈনিক যুগান্তর, সরকারি বর্তা সংস্থা বাসস, দৈনিক আজাদী ও ইউনাইটেড নিউজ ২৪ ডট কম এর বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

তিনি বান্দরবান প্রেসক্লাবের সহ-সভাপতি। ১৯৯২ সাল থেকেই একজন পেশাজীবী সংবাদকর্মী হিসেবে বান্দরবান জেলায় কর্মরত রয়েছেন।

বাংলাদেশ পথ নারী-শিশু কল্যাণ সোসাইটির উদ্যোগে আগামী রোববার ঢাকা শহরের মনিসিংহ সড়ক, পুরানা পল্টন মুক্তিভবনের মৈত্রী মিলনায়তনে স্ব-স্ব ক্ষেত্রে অবদানের জন্য এ মাদার তেরেসা স্মৃতি অ্যাওয়ার্ড-২০১৪ প্রদান করা হবে মনোনীত বিশিষ্ট ব্যক্তিদের মাঝে।

ভুমি মন্ত্রী মো.শামসুর রহমান শরিফ এমপি প্রধান অতিথি, মুন্সিগ্‌জের সংসদ সদস্য সাগুপ্তা ইয়াসমিন এমিলি ও লক্ষীপুরের সংসদ সদস্য এম এ আওয়াল বিশেষ অতিথি থাকবেন।

রাজধানী উন্নয়ন কর্র্তৃপক্ষের চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ভূঁইয়া অনুষ্ঠানের উদ্বোধক। সভাপতিত্ব করবেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী। অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব এসএম হান্নান শাহ সুত্রে এ সংবাদ জানানো হয়েছে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here