টাঙ্গাইল: ৫টি হায়েস মাইক্রোবাস ও একটি এলিয়ন প্রাইভেট কারস সহ আট ডাকাতকে গ্রেফতার করেছে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ।

গত ৪ ফেব্রুয়ারী মঙ্গলবার থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গারিগুলো উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার দুবলাই গ্রামের মৃত আফসার আলী সরকারের ছেলে মোঃ আব্দুল সাত্তার (৫৬), মোঃ আব্দুস সাত্তারের ছেলে মোঃ শাহীন রেজা (২২), মোঃ সেলিম রেজা (২৪), বিয়ারা গ্রামের মৃত সিকিম উদ্দিন সরকারের ছেলে আবু তালেব (২৮), মেঘাই গ্রামের মোঃ কোব্বাত ড্রাইভারের ছেলে মোঃ সুজন (২০), উত্তর তেকানী গ্রামের মোঃ ইউসুব আলীর ছেলে মোঃ মনারুল ইসলাম ((২২), রানী গ্রামের মৃত রুকন উদ্দিনের ছেলে মোঃ আসদুল ইসলাম (২৪) ও পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার সোনাহার ডাঙ্গি পাড়া (বগুড়াপারি) গ্রামের মোঃ আব্দুল মজিদেও ছেলে জাকির হোসেন (১৯)।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মাহফিজুর রহমান জানান, গত ৯ ফেব্রুয়ারী গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতুর পূর্ব পশে ১১নং ব্রীজের কাছে (ঢাকা মেট্রো-চ-১৩-৫৭৭২) একটি মাইক্রোবাসকে পিছন থেকে ডাকাতদল তাদের ব্যবহৃত মাইক্রোবাস দিয়ে ধাক্কা দেয়।

এসময় ডাকাতদল সামনের মাইক্রোবাসের চালক ও যাত্রীদেও রশি দিয়ে বেধে সেখানে ফেলে রেখে মাইক্রোবাসটি নিয়ে চলে যায়। ওই রাতেই বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়।

পরে টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশ গোপন সংবাদেও ভিত্তিতে গত ৩ ফেব্রুয়ারী ঢাকার আশুলিয়া থেকে মাইক্রোবাস ছিনতাইয়ের সাথে জড়িত নীলফামারি জেলার মজিদের ছেলে মোঃ জাকিরকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তার স্বীকারোকক্তি মোতাবেক বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫টি হায়েস মাইক্রোবাস ও ১টি এলিয়ন প্রাইভেট কার সহ আটজনকে গ্রেফতার করা হয়।

শামীম আল মামুন/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here