জাতীয় সংসদের চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেছেন, লং মার্চ,রোড মার্চ আর মানুষ হত্যা করে যুদ্ধাপরাধীদের বিচার ঠেকানো যাবে না।

বিএনপি-জামায়াত যতই আন্দোলন করুক না কেন,সরকার যুদ্ধাপরাধীদের বিচার করবেই। ক্ষমতালিপ্সু বিএনপি গণতন্ত্র মানে না। তাদের মূল উদ্দেশ্য যুদ্ধাপরাধীদের বাঁচিয়ে রেখে দেশকে জঙ্গিবাদ রাষ্ট্র বানানো। কিন্তু তাদের এ খায়েশ পূর্ণ হবে না। আওয়ামী লীগ গণমানুষের দল। আওয়ামী লীগের দীর্ঘ আন্দোলন-সংগ্রামের ইতিহাস রয়েছে।

আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। কেবলমাত্র ব্যালটের মাধ্যমেই ক্ষমতার পরিবর্তন সম্ভব। মহাজোট সরকারকে জোর করে ক্ষমতা থেকে নামানো যাবে না। বৃহষ্পতিবার সন্ধ্যায় এলজিইডির অর্থায়নে কমলগঞ্জের টিলাগাঁও-ভাসানীগাঁও রাসত্মার পাকাকরণ কাজের ভিত্তিপ্রসত্মর স্থাপন শেষে বটতল বাজারে মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইকরামুল হক,নির্বাহী প্রকৌশলী উৎপল সামনত্ম,কমলগঞ্জের ইউএনও প্রকাশ কান্তি চৌধুরী,জেলা আওয়ামীলীগ নেতা মিছবাউর রহমান,কমলগঞ্জ আওয়ামীলীগ সভাপতি এম, মোছাদ্দেক আহমেদ মানিক,ছিদ্দেক আলী, আব্দুল হান্নান,প্রকৌশলী গোলাম মোঃ মহিউদ্দিন,ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা,মোঃ আনোয়ার হোসেন,জুয়েল আহমদ প্রমুখ। এর আগে তিনি শ্রীমঙ্গল-শমশেরনগর-কুলাউড়া সড়কের কমলগঞ্জের বালীগাঁও এলাকায় কমলগঞ্জের সড়ক ও জনপথ বিভাগের অর্থায়নে নবনির্মিত দুটি কালভার্টেও উদ্বোধন করেন।

ইউনাইটেডনিউজ ২৪ ডট কম/সোহেল রানা/কমলগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here