মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল,ময়মনসিংহ প্রতিনিধি::

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ২ জন ও করোনা উপসর্গ নিয়ে ১ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ছাড়া, গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩৭৩ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জন করোনা শনাক্ত হয়েছেন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬ দশমিক ১৭ শতাংশ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের (ফোকাল পার্সন) আবাসিক কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করছেন।

তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন-ময়মনসিংহ সদরের আনোয়ারা বেগম (৭৫), গৌরীপুর উপজেলার আমেনা খাতুন (৬০)। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া দুই জনই ময়মনসিংহ জেলার বাসিন্দা। আর করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন-জামালপুর সদরের নুরুন্নাহার (২৬)। জেলাওয়ারী করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া একজন জামালপুর জেলার বাসিন্দা।

ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৪০২ আসনের ডেডিকেটেড করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ১০৫ জন। এর মধ্যে আইসিইউতে আছেন ১০ জন। ওই সময়ে নতুন রোগী ভর্তি
হয়েছেন ১৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। এদিকে, ময়মনসিংহ জেলা সিভিল ডাঃ মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩৭৩ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জন করোনা শনাক্ত হয়েছেন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬ দশমিক ১৭ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৯০৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৮৮০ জন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here