মনপুরায় বেকারী কারখানা আগুনে পুড়ে ছাঁইএম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ ভোলার মনপুরা উপজেলায় মুকুল বেকারী কারখানায় আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে।রবিবার(১২) নভেম্বর আনুমানিক রাত পৌনে ৩ টায় হাজীর হাট বাজারে এই আগুনের ঘটনা ঘটে।

তৎক্ষনাত ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন নিয়ন্ত্রনে আনতে ফায়ার সার্ভিসের প্রায় এক ঘন্টা সময় লাগে।

জানা যায়, শনিবার দিবাগত রাত পৌনে ৩ টায় উপজেলার হাজীর হাট বাজারে অবস্থিত মুকুল বেকারীতে আগুন লাগে। এসময় স্থানীয় বাসিন্দারা আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। এসময় বাজারে থাকা পাহাড়াদাররা মনপুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে ফোন করে। এবং বাজার মসজিদের মাইকে আগুনের বিষয়টি ঘোষনা করা হয়। রাত ৩ টায় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে।আগুন নিয়ন্ত্রনে আসতে আসতে মুকুল বেকারীর কারখানার ঘরটি পুড়ে ছাই হয়ে যায়।কারখানার ভেতরে থাকা তৈরীকৃত রুটি, বিস্কুটসহ বিভিন্ন খাদ্য সামগ্রী পুড়ে যায়।

এব্যাপারে প্রত্যক্ষদর্শী ও বাজার পাহাড়াদার জানান, আমরা বাজারে পাহাড়া দিচ্ছিলাম। রাত পৌনে ৩ টার দিকে হঠাৎ আগুন দেখতে পাই। তখন আমরা আগুন আগুন বলে চিৎকার করি। এবং ফায়ার সার্ভিসে খবর দেই।

মনপুরা ফায়ার সার্ভিস ও সিভল ডিফেন্স স্টেশন লিডার মোঃ জসিম উদ্দিন চৌধুরী বলেন, আমরা যথারীতি অফিসে ছিলাম। কেউ একজন আমাদের কাছে হাজীর হাট বাজারে আগুন লেগেছে বলে ফোন করে। আমরা ফোন পাওয়ার ৫ মিনিটের মাথায় ঘটনাস্থলে চলে আসি। আমাদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা একাগ্রতার সহিত কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এদিকে, রোববার(১২) নভেম্বর সকাল ৭টা ১৫ মিনিটে পুনরায় বাজারের একটি ইলেকট্রনিক দোকানে আগুন লাগার খবর পাওয়া যায়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here