জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে পিতার কিনে দেয়া মটর সাইকেলে এক দিন পর নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র পুত্র ইব্রাহীম নিহত হয়েছেন। রবিবার সকালে পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ড জেবি রোডে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ইব্রাহীম স্থানীয় দালাল বাজার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও পৌর শহরের বাঞ্চানগর এলাকার সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

নিহতের মামা আবদুর রাজ্জাক জানান, প্রবাস ফেরত বাবার কাছে কলেজে পড়ুয়া ছেলে ইব্রাহীম মটর সাইকেলের আবদার করেন। ঠিকমত গাড়ী চালাতে না পারলেও ছেলের আবদার রক্ষায় শনিবার বিকালে শহরের উত্তর তেমুহনী এলাকার টিভিএস শোরুম থেকে তাকে কিনে দেয়া হয় একটি নতুন টিভিএস মটর সাইকেল।

ভোরে গাড়ীটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ইব্রাহীম। পরে বেপরোয়া গতিতে মটর সাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। এ ঘটনায় তাদের পরিবারে শোকের ছায়া নেমে আসে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান মিয়া জানান, কলেজ ছাত্র অদক্ষ চালক ছিল। তাছাড়া হেলমেট বিহীন অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ী চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সে মারা গেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর পর পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অসচেতনতাকে দায়ী করলেন তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here