ভোলায় এক্সিম ব্যাংকের শাখা উদ্ধোধনএম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ  বাংলাদেশের সর্বদক্ষিণে দ্বীপ জেলা ভোলায় এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড এর ১১৫ তম শাখার উদ্ধোধন করা হয়েছে।

রবিবার (১৯নভেম্বর) শহরের আমেনা প্লাজায় এক বনার্ঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই শাখার উদ্ধোধন করেন ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহ মোহাম্মদ আব্দুল বারী’র সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ভোলা শাখার ম্যানেজার শওকত রাব্বী, ঢাকার কর্মকর্তা আশ্রাফুল ইসলাম হান্নান, ভোলা পৌর সভার সাবেক মেয়র গোলাম নবী আলমগীর, দৈনিক আজকের ভোলা সম্পাদক শওকাত হোসেন সহ ব্যাংকের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন ব্যাবসায়ী বৃন্দ। এ সময় ব্যাংকের বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় ব্যাবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন, গ্রাহক বান্ধব বিনিয়োগ ও আমানত সেবাগুলো এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদান সম্পর্কে আলোচনা করেন। এছাড়া তিনি এসএমই ও কৃষি বিনিয়োগে শতভাগ সাফল্য অর্জন করায় বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে পরপর তিনবার প্রশংসাপত্র লাভের কথা উল্লেখ্য করে স্থানীয় ব্যবসায়ীদের এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

এসময় তিনি আরো বলেন, এক্সিম ব্যাংকের ইসলামী শরিয়াহ মোতাবেক পরিচালিত হয়ে থাকে।দৃঢ় আর্থিক অবস্থান তুলে ধরে বলেন, এক্সিম ব্যাংক বিগত কয়েক বছরে একটি দক্ষ, আধুনিক এবং সুনিয়ন্ত্রিত ইসলামী ব্যাংক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। তিনি বিশ্বের বিভিন্ন স্থানে থাকা এক্সিম এক্সচেঞ্জ হাউজের মাধ্যমে দেশে রেমিটেন্স প্রেরনের জন্য আহবান জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here