ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালিজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ‘ভূমি উন্নয়ন কর পরিশোধ করুন মালিকানা স্বত্ত্ব বজায় রাখুন’ এই স্লোগান কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বুধবার সকালে কালেক্টরেট ভবন প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এ সময় বেলুন উড়িয়ে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। পরে আলোচন সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

hbj uiঅতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, সরকারি কৌশলী এডভোকেট শ্যামল কান্তি চক্রবত্তী, সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ফাহমিদা মোস্তফা প্রমুখ।

পরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত ভূমি উন্নয়ন কর মেলার উদ্বোধন করেন অতিথিরা। মেলায় প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভূমি সক্রান্ত সেবা গ্রহিতাদের সেবা প্রদান করা হবে।

এ সময় জেলার ভূমি সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here