ইয়ানূর রহমান, শার্শা প্রতিনিধি ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের এসডিজি লক্ষ্যমাত্রার অংশ হিসেবে মুজিব শত বার্ষিকী উপলক্ষে আগামী বুধবার ( ২২ মার্চ ) সারা দেশের সাথে শার্শায়ও ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারকে ঘর হস্তান্তর করবেন।

প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে একটি ভার্চ্যুয়ালঅনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে একযোগে ৪র্থ পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত গৃহসমূহের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করবেন।

এ সময় শার্শা উপজেলা অডিটোরিয়ামে নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু সহ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব।

শার্শা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া জানান, মুজিববর্ষ উপলক্ষে শার্শা উপজেলায় এ পযর্ন্ত ১৮৮ ভূমিহীন ও গৃহহীন পরিবার জমিসহ স্বপ্নের ঘর পেয়েছে। আগামী বুধবার ( ২২ মার্চ ) ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারকে ঘর হস্তান্তর করবেন।

এ ছাড়া বর্তমানে ৪৬টি পরিবারের মাঝে ভূমী ও গৃহ হস্তান্তরের জন্য ৪৬টি ঘর নির্মানের কাজ দ্রুত এগিয়ে চলছে। যা আগামী জুনের মধ্যেই সম্পন্ন হবে। এরই মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শার্শাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষনা করবেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here