ডেস্ক রিপোর্ট::জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধিতাকারীরা ধর্মীয় নেতা না, ফতোয়া দেওয়ার বৈধ অধিকারীও না, এরা জামায়াত-বিএনপির ভাড়াটে খেলোয়াড়।

আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে জাসদের ঢাকা মহানগর শাখা আয়োজিত সমাবেশে এসব কথা বলেন হাসানুল হক ইনু। দেশব্যাপী ধর্মান্ধ রাজনৈতিক শক্তি ও রাজনৈতিক মোল্লাদের বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ করার হুমকি, নারীবিদ্বেষী প্রচারণা, মুক্তিযুদ্ধ-সংবিধান-জাতীয় ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি-সভ্যতাবিরোধী কর্মকাণ্ড দমন করা এবং ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবিতে এ সমাবেশ করে জাসদ।

সমাবেশে জাসদ সভাপতি বলেন, ধর্মান্ধ রাজনৈতিক শক্তি বাংলাদেশকে জঙ্গিবাদ-মৌলবাদ-সন্ত্রাসবাদের প্রজননক্ষেত্র ও বিপজ্জনক দেশ হিসেবে চিহ্নিত করে সারা দুনিয়া থেকে একঘরে করা এবং মধ্যপ্রাচ্যসহ দেশে দেশে অভিবাসী বাংলাদেশি মুসলমানদের বিপদে ফেলে দিচ্ছে। ধর্ম ব্যবসায়ী এই গোষ্ঠীকে এক চুল ছাড় না দিয়ে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

জাসদের সহসভাপতি মীর হোসাইন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে আরও বক্তব্য দেন সহসভাপতি নুরুল আখতার, সহসভাপতি সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here