ভালোবাসা দিবসে ‘চকলেটি পিয়া’ ষ্টাফ রিপোর্টার :: সামনে আসছে ভালোবাসা দিবস। আর এই ভালোবাসা দিবসকে রাঙ্গিয়ে তুলতে সংগীতার ব্যানার থেকে প্রকাশিত হতে যাচ্ছে নতুন বছরের সবচেয়ে ব্যয় বহুল মিউজিক ভিডিও ‘চকলেটি পিয়া’।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী কাজী শুভ ও কর্ণিয়া। গানটি লিখেছেন ভারতের গীতিকার শতরূপা ভট্টাচার্য । সুর ও সঙ্গীতায়োজন করেছেন রূপক তিয়ারি।

আর “চকলেটি পিয়া” শিরোনামের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এই সময়ের জনপ্রিয় দুই মুখ চিত্রনায়ক আসিফ ইমরোজ ও চিত্রনায়িকা সেলিনা আফ্রি । এছাড়া তাদের সহশিল্পী হিসেবে নৃত্য পরিবেশন করেছে প্রায় দেড়শতাধিক নৃত্য শিল্পী ও মিউজিক ভিডিওটিতে শিশু শিল্পী হিসেবে ছিল কণ্ঠমনি।

কণ্ঠমণি মাল্টিমিডিয়া প্রোডাকশনের তত্ত্বাবধানে মিউজিক ভিডিওটি নির্মাণ করেন সামছুল হুদা। ভিডিওটির কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব, সিনেমাটোগ্রাফিতে ছিলেন ফরহাদ।

মিউজিক ভিডিওটি সম্পর্কে নির্মাতা বলেন, আমি সব সময় সময় নিয়ে ভালো কিছু করতে চাই। আর আমার সব কাজে নতুন কিছু করার চেষ্টা করি। “চকলেটি পিয়া”মিউজিক ভিডিওটি এর ব্যতিক্রম নয়। এই ভিডিওটিতে দর্শকরা অনেক নতুনত্ব খুজে পাবে।

উল্লেখ্য, মিউজিক ভিডিওটি ১২ ফেব্রুয়ারি সংগীতার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here