হিল্লোল, নওশীনষ্টাফ রিপোর্টার :: মোহনা টেলিভিশনে ১ এপ্রিল থেকে দেখবেন ধারাবাহিক নাটক ‘ভালোবাসার ৭ রঙ’ । রচনা-মোহাম্মদ কামরুল ইসলাম। পরিচালনা- কামরুল হাসান সুজন। প্রচার সময় প্রতি শনি ও রবিবার রাত ৯.০৫ মি:।

অভিনয়েঃ হিল্লোল, নওশীন, আ.খ.ম. হাসান, আবুল হায়াত, খায়রুল আলম সবুজ, ফারুক আহমেদ, টুটুল চৌধুরী, উদয় খান, সোহেল খান, আব্দুর রাতিন, কাজী উজ্জ্বল ও অন্যান্য।

কাহিনী সংক্ষেপ- দুটি উচ্চ মধ্যবিত্ত পরিবারের বন্ধন, পরিবারের সদস্যদের স্বপ্ন, সাধ, দ্বন্দ সংঘাত নিয়ে ‘ভালোবাসার ৭ রঙ’

নাটকের কাহিনী। পি,এইচ,ডি করে ইংল্যান্ড থেকে আসা ফিরে আসা পুত্র আবীর ও ভার্সিটি পড়ুয়া কন্যা আস্থাকে নিয়ে আধুনিক মনস্ক আব্বাস সাহেবের পরিবার। অপরদিকে, পত্রিকার রির্পোটার রাইসা ও ভার্সিটিতে পড়ুয়া, ইকনোমিক্সের তুখোড় ছাত্র মাহীকে নিয়ে রক্ষনশীল ওসমান সাহেবের সংসার।

আব্বাস ও ওসমান বিপত্মীক ও দীর্ঘ কালের ঘনিষ্ট বন্ধু। দুটি পরিবারের বন্ধনকে আরও সুদৃঢ় করার উদ্দেশ্যে তারা চায় নিজেদের পুত্র ও কন্যার মধ্যে বিয়ের বাঁধন তৈরী হোক। উভয়ের পুত্র-কন্যা আবীর ও রাইসার মধ্যকার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক মেনে নিয়ে তারা এই সিদ্ধান্ত নেয়।

আবীর ও রাইসার বিয়ে যখন আনুষ্ঠানিকতা মাত্র তখনই তাদের বিয়ে নিয়ে তৈরী হয় অন্য এক জটিলতা। দুটি পরিবারের মানুষ বিয়েকে কেন্দ্র করে আনন্দে মেতে ওঠার মুহুর্তে আবীর ও রাইসার মধ্যকার বিদ্বেষপূর্ণ সম্পর্কের ব্যাপারে টের পায় যা তাদের ভাবিয়ে তোলে। এ ভাবে নাটকের কাহিনী এগিয়ে চলে। চোখ রাখুন মোহনার পর্দায়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here