স্টাফ রিপোর্টার: গত সাড়ে তিন বছর ধরে প্রতি শনিবার বিজলির সঙ্গে দেখা করার জন্য উনসত্তর কিলোমিটার দূর থেকে মোটরসাইকেল চালিয়ে পাড়ায় আসতো ফরহাদ। তাই শনিবারটা ফরহাদের জন্য তোলা থাকে বিজলীর।

মনিরুল ইসলাম রুবেলের রচনা ও দীপংকর দীপনের পরিচালনায় ‘প্রতিদিন শনিবার’ টেলিফিল্মে অভিনয় করেছেন রওনক হাসান ও ভাবনা।

টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে, পতিতাপল্লীর মেয়ে বিজলির স্বপ্ন ছিল ফরহাদকে বিয়ে করে সংসার করার। দীর্ঘদিনের ভালবাসার পথে বিজলির স্বপ্নে বাধা হয়ে দাঁড়ায় ফরহাদের মুসলমান পরিবার। পরিবারের চাপে বাধ্য হয়ে তাদের কথামতো অন্যত্র বিয়ে করে ফেলার আগে প্রতি শনিবার আসতো ফরহাদ। অনেক চাহিদা থাকার পরও পাড়ার জনপ্রিয় ও সুন্দরী বিজলি সে দিন ঘরে কোনো খদ্দের তুলতো না।

এদিকে বিজলির ভালবাসার গল্প শুনেই তার প্রেমে পড়ে যায় রবার্ট। প্রফেশনাল কাজে বাংলাদেশে আসা ব্রিটিশ তরুণ রবার্ট প্রথমে পাড়ায় এসেছিল ছবি তোলার জন্য। বিজলিকে দেখার পর রবার্ট সে দিন ফিরে যেতে পারেনি। টানা তিনদিন বিজলির ঘরে ছিল রবার্ট। রবার্ট আরও একদিন বেশি থাকতে চেয়েছিল। পারেনি, কারণ-শনিবার বিজলি কোনো কাজ করে না। শনিবার ফরহাদের জন্য। ফরহাদের অন্যত্র বিয়ে করে ফেলা বিজলির মনে যে গভীর ক্ষত তৈরি করে তার প্রভাবে এক সময় শারীরিকভাবেও অসুস্থ হয়ে পড়ে বিজলি। কি হবে এখন?
‘প্রতিদিন শনিবার’ টেলিফিল্মে রওনক ও ভাবনা ছাড়া আরও অভিনয় করেছেন রিকো, রিমু, নিমা রহমান, প্রমুখ। চ্যানেল নাইনে ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘প্রতিদিন শনিবার’।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here