নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে জানিয়ে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান বলেছেন, ভোটে ব্যালট বাক্স লুট বা ছিনতাইয়ের মত কোনো ঘটনা ঘটবে না। এ ধরনের কোনো ঘটনা ঘটার সম্ভাবনা  নেই।

বুধবার বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়া জিয়া হলের সামনে নির্বাচনের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে তিনি এ কথা বলেন।

ডিআইজি ভোটারদের উদ্দেশে বলেন, কাল সকাল থেকে আপনারা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন, সবাইকে বার্তা পৌঁছে দেন যেন সবাই ঘর থেকে বেড়িয়ে ভোটকেন্দ্রে এসে নির্ভয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচন যেন গ্রহণযোগ্য হয় সেজন্য আমাদের এখানে এসে পর্যবেক্ষণ করা। আমরা কোনো কিছুকেই চ্যালেঞ্জ মনে করছি না। সবকিছুই স্বাভাবিক থাকবে।

তিনি বলেন, সুশৃঙ্খলভাবে ভোটাররা যাতে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন সেজন্য আইন-শৃঙ্খলা বাহিনী সর্বদা সতর্ক থাকবে। নির্বাচন কমিশন যদি মনে করে তবে যেকোনো ওসি পরিবর্তন করতে পারেন এতে আমাদের কোনো আপত্তি নেই। তবে এখন পর্যন্ত কাউকে পরিবর্তন করার কোনো প্রয়োজন আমরা অনুভব করছি না।

ডিআইজি চাষাঢ়া জিয়া হলের সামনে নির্বাচনের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে নির্বাচনে ভোট দিতে জনগণের কাছে লিফলেট বিতরণ করেন।

এ সময় ডিআইজির সঙ্গে জেলা প্রশাসক রাব্বী মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here