আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: দ্রুত সময়ের মধ্যে অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করার ঘোষনা দিয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন, অবৈধ সরকারকে কোন ভাবে দীর্ঘস’ায়ী ভাবে ক্ষমতা দখল করে থাকতে দেওয়া হবে না।

বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় ওয়াদুদ ভূইয়া আরো বলেন, দলের মধ্যে হতাশাগ্রস্থ নেতাকর্মীরা অবসর গ্রহণের মাধ্যমে নতুন নেতৃত্বের জন্য পথ সুগম করে দেওয়া প্রয়োজন। কারণ দলের মধ্যে যারা দূসময় কাজ করবেন তারাই আগামীতেও নেতৃত্বে আসতে পারবে বলে তিনি মন্তব্য করেন।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সি: সহ-সভাপতি মো: শাহ আলম এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি নাসির আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক এমএন আফসার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ, এড. মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা প্রমূখ।

এতে খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা ছাত্রদল সভাপতি শাহেদুল হোসেন সুমন, মহিলা দল সম্পাদিকা কুহেলী দেওয়াসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মো: বাদশা মিয়াকে সভাপতি,শাহ জালাল কাজলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা পৌর বিএনপির কমিটি ঘোষনা করা হয়। পরে কমিটির সদস্যদের হাতে প্রধান অতিথি কমিটি হস্তান্তর করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here