মস্কোর সুন্দরী প্রতিযোগিতায় রানারআপ হন আন্না ফিসেনকো। এর পরপরই তিনি রাশিয়া থেকে দুবাইয়ে উড়াল দেন। আন্নার বন্ধু ও পরিবারের আশংকা, সেখানে ১৭ বছর বয়সী এই মডেল নিজের সতীত্ব ১০ হাজার পাউন্ডে এক আরব শেখের কাছে বিক্রি করতে গেছেন।

2-1এরপর আন্না ফিসেনকোর মা ওলগা ফিসেনকো মেয়েকে দেশে ফেরার অনুরোধ জানিয়ে এসএমএস দিয়েছেন। কিন্তু গত মঙ্গলবার ফেরার কথা থাকলেও আন্না রাশিয়ায় আসেননি।

জানা গেছে, চলতি বছরের জুনে মিস মস্কো প্রতিযোগিতায় রানারআপ হন আন্না ফিসেনকো। এরপর একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করতে সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছেন বলে দেশ ছাড়েন তিনি।

কিন্তু আন্নার বন্ধুরা জানায়, সত্য হল- আন্না আরবের এক শেখের কুমারী সঙ্গের ইচ্ছা মেটাতে দুবাইতে স্কট সেবা দিতে গেছে। এ থেকে উপার্জিত অর্থ সে মস্কো ফিরে পড়াশোনার কাজে ব্যয় করতে পারবে, এই আশায়।

মূলত আন্না ফিসেনকোর ভ্রমণসঙ্গী ১৯ বছর বয়সী একাটেরিনা কে তার এই দুবাই যাওয়ার উদ্দেশ্যে ফাঁস করেছেন।

তিনি জানান, মিস মস্কো প্রতিযোগিতার পুরস্কার আনার কথা বলে আন্না তাকে সঙ্গে যাওয়ার নিমন্ত্রণ করেছিল। পরে সে তার সঙ্গে দুবাই যান।

একাটেরিনা বলেন, ‘দুবাই যাওয়ার দু’দিন পর একটি দুর্ঘটনার পর আমি সেখানে যাওয়ার সত্য সম্পর্কে জানতে পারি। এরপর আমি আন্নাকে বলি, তার সঙ্গে আর থাকা সম্ভব না এবং দেশে ফিরতে চাই।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here