অর্থের জন্য পৃথিবী কত না পেশার সন্ধান পাওয়া যায়। এই যেমন ধরুণ, ২১ বছরের তরুণী ভিক্টোরিয়া ইভাচিয়োভার কথা। অর্থের বিনিময়ে অবিবাহিত পুরুষদের রাতের বিছানা গরম করে দেওয়াই তার কাজ। শুনলে অবাক হলেও নিয়মিত এভাবেই কাজ করে যাচ্ছেন এই রুশ সুন্দরী। হাড়কাঁপানো শীতের রাতে পুরুষের বরফ-ঠাণ্ডা বিছানা গরম হয়ে উঠছে তার শরীরের তাপে। একাকী পুরুষের রাতের সুখনিদ্রার কারিগর ভিক্টোরিয়া ক্লায়েন্টকে শরীর-মনে চাঙ্গা করে দিয়েই যেন খুশী!

অপরিচিত পুরুষের রাতের শয্যায় এক ঘণ্টা কাটিয়ে তা উষ্ণ করে দেওয়ার বিনিময়ে তিনি চার্জ নেন ৬৫ ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫ হাজার ৭০ টাকা। মাসচুক্তি হলে ফি ১৩৫০ ডলার বা এক লাখ ৫ হাজর টাকা।

ভিক্টোরিয়া অবশ্য কয়েকটি শর্তে কাজ করেন। যেমন তিনি ক্লায়েন্টের রাতের বিছানায় নিজের পোশাকে যখন শুয়ে থাকবেন, তখন সে ঘরে পুরুষটি থাকতে পারবেন, এমনকী গল্পও চলতে পারে, কিন্তু তাকে একটিবারও ছোঁয়া যাবে না। তবে শর্ত ভাঙার চেষ্টা কেউ কেউ করতেই পারেন, এটা ধরে নিয়েই সিকিউরিটি টিম সঙ্গে নিয়ে যান তিনি। তারা বাইরে থাকে। অন্য কিছু হতে দেখলেই ভিক্টোরিয়া সঙ্গে থাকা বিপদ-ঘণ্টি বাজিয়ে দেন। চলে আসে টিম। ।

ভিক্টোরিয়া জানাচ্ছেন, তিনি গভীর মনোযোগী শ্রোতা। ক্লায়েন্টরা আজকাল তার কাছে নিজেদের নানা সমস্যা মন খুলে বলছেন। সার্ভিসের চাহিদা দিনদিন বাড়ছে দেখে তার মতো একদল মেয়েকে নিয়ে টিম তৈরি করছেন ভিক্টোরিয়া। মূলত সিঙ্গল পুরুষরাই তার ক্লায়েন্ট, তবে নারীরাও যদি চান, ভিক্টোরিয়া তাদের রাতের বিছানাও গরম করে দিতে এক পায়ে খাড়া।

এক কবি নাকি এক নারী টাইপিস্টকে দিয়ে নিজের রাতের বিছানা গরম করাতেন। বিনিময়ে অর্থ দিতেন। এতে নাকি তার লেখার হাত খুলে যেত! এই কাহিনিই নাকি ভিক্টোরিয়ার মাথায় এমন পেশায় নামার আইডিয়া দিয়েছে। সূত্র: এবিপি আনন্দের।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here