বিএনপি ২০১৪ সালের মতো নাশকতার পরিকল্পনা করছে: ওবায়দুল কাদেরকলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: বিএনপির সমালোচনা করে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাস, বোমা সন্ত্রাস, নাশকতা করার পরিকল্পনা করছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের সন্ত্রাস প্রতিরোধ করতে হবে।

উত্তরবঙ্গে আওয়ামীলীগের ‘নির্বাচনী ট্রেনযাত্রায়’ শনিবার দুপুরে পাবনার মুলাডুলি স্টেশনে সংক্ষিপ্ত পথসভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দশ বছরে দশদিনও বিএনপি রাস্তায় দাঁড়াতে পারে নাই। তারা বিভিন্ন সময় বিভিন্ন আন্দোলনের ওপর ভর করে। কিন্তু কোনো লাভ হয়নি। বিএনপির আন্দোলন এখন আষাঢ় মাসে আকাশে তজর্ন-গর্জনই।

মন্ত্রী নিজ দলের মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে বলেন, জনমতের বিরুদ্ধ কোনো প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে না। যারা জনগনের সাথে দুর্ব্যবহার করে, যার সাথে মানুষ নাই, আওয়ামীলীগ তাদের মনোনয়ন দেবে না।

সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে মন্ত্রী বলেন, বিএনপি সরকারের সময় বিদ্যুৎ ছিল না, ছিল শুধু লোডশেডিং। শহরের মানুষ ২৪ ঘন্টার মধ্যে ৬ ঘন্টাও বিদ্যুৎ পেতো না। বর্তমান সরকারের সময় এখন ঘরে ঘরে বিদ্যুৎ। যদি কোথাও বিদ্যুৎ না থাকে তাহলে নির্বাচনের আগে শেখ হাসিনার সরকার শতভাগ বিদ্যুৎ ঘরে ঘরে পৌঁছে দেবে বলে আশ্বাস দেন ওবায়দুল কাদের।

সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে উত্তরবঙ্গে নির্বাচনী ট্রেনযাত্রার অংশ হিসেবে নীলসাগর আন্ত:নগর এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামীলীগের একটি প্রতিনিধি দল মুলাডুলি স্টেশনে পৌঁছান।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ, ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু, পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল সহ কেন্দ্রীয় ও জেলার নেতারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here