বিএনপি নেত্রীর সাথে কোন সংলাপ নয়: মাহবুব উল আলম হানিফজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সাথে কোন সংলাপ নয়, কারন বিএনপি নেত্রী খালেদা জিয়া খুনী, তার স্বামী জিয়াউর রহমানও একজন খুনী, ক্ষমতার জন্য ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে খুন করেছে জিয়াউর রহমান। খালেদা জিয়া জননেত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছিল। যে দল খুনীদের লালন-পালন করে এবং যে দলের প্রধানরা খুনের সাথে জড়িত, তাদের সাথে কোন সংলাপ হতে পারে না।

আজ শনিবার (২১ জানুয়ারি) বিকেলে শহরের মহিলা কলেজ প্রাঙ্গণে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের যগ্ম-সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে সোনার বাংলায় পরিনত করার, কিন্তু ৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে আমাদেরকে পিছিয়ে দেওয়া হয়েছিল। তারপর স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় এসে এ দেশকে ধ্বংস করে বিশ্ব দরবারে পাঁচ বার দূর্নীতিতে চ্যাম্পিয়ান করেছিল। এখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে গত ৮ বছরে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। বিশ্ব নেতৃবৃন্দ নিম্ম আয়ের দেশ গুলোকে  বাংলাদেশকে উন্নয়নের জন্য মডেল হিসেবে দেখার তাগিদ দিচ্ছে। আমরা এখন আর পিছিয়ে নেই। নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করছি।

মাহবুব উল আলম হানিফ বলেন, বর্তমানে দেশে খাদ্যে ঘাটতি নেই। দেশে এখন ১৫০০ মেঘা ওয়াট  বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। আশা করি ২০২১ সালে আমাদের ৩০ হাজার মেঘাওয়াট  বিদ্যুৎ উৎপাদন হবে। দেশে ১৫ হাজার কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করে স্বাস্থ্য সেবা সাধারন মানুষের দৌরগোড়ায় পৌছে দেওয়া হয়েছে। যা পার্শ্ববর্তী ভারতের ছেয়ে বাংলাদেশ এগিয়ে আছে। আমরা শিক্ষা ক্ষেত্রেও এগিয়ে আছি, বছরের জানুয়ারী মাসের শুরুতে ধনী-গরিব সকল ছাত্র-ছাত্রীর হাতে নতুন বই পৌছিয়ে দিচ্ছে সরকার। আমাদের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়ে বর্তমানে ৩২ ডলারে দাড়িয়েছে। বাংলাদেশের জন্য বিশ্ব দরবার থেকে পুরস্কার নিয়ে আসছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরও বিএনপি নেত্রী নির্বাচন বানচালের নামে দেশকে অবরোদ্ধ করে রেখেছিল দীর্ঘদিন।

তিনি আরো বলেন, আগুন সন্ত্রাসের নামে ২৩১ জনকে হত্যা ও ২ হাজার লোককে পঙ্গু করে দেয়া হয়েছিল। এসব ঘটনার পরেও যে সব সু-শীল সমাজ নামদারী লোকজন নির্বাচনের নামে দুই নেত্রীকে সংলাপে বসার কথা বলেন, তাদের উদ্যেশ্যে তিনি বলেন উন্নয়নের নেত্রী আর সন্ত্রাসের নেত্রীর সাথে কখনো সংলাপ হতে পারে না।

জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামলীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আবদুল্যা আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. সামছুল ইসলাম, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আবু তাহের, জেলা আওয়ামীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমূখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here