ঢাকা : সদ্য বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ হতে  নাম পরিবর্তিত রাজনৈতিক দল বাংলাদেশ ন্যাশনাল এ্যালায়েন্স-বিএনএ বা বাংলাদেশ জাতীয় জোট-বাজাজো’র(বিএনএ) ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ জিয়া বলেছেন, দেশে কার্যত বিরোধী দল না থাকায় সাবেকমন্ত্রী ব্যারিষ্টার নাজমুল হুদার নেতৃত্বে বিএনএ হবে আগামী দিনের প্রধান বিরোধী দল।

সে লক্ষ্যে আগামী ৫ বছরে জনগণের আস্থা ও ভালোবাসা নিয়ে বিরোধী দলের ফাঁকা মাঠ দখলে কাজ করবে বিএনএ। ২০১৩ এর ২৯ ডিসেম্বরের মার্চ ফর ডেমোক্রেসি ডিম ক্রাসি হবার ফলে দেশে প্রধান বিরোধী দলের মাঠটি শুণ্য হয়। সংগত কারণে শুণ্যপদে এগিয়ে যাবার প্রত্যয়ে এগিয়ে যাবে বিএনএ।

কেননা মার্চ ফর ডেমোক্রেসির ফেইল ভো ভো রাজনীতি দেশের মানুষের মন থেকে ১৯ দলীয় জোটের প্রতি দৃঢ়পদ শৈয্যতা ও বীর্যতার পরাকাষ্টাযুক্ত আস্থা ও ভালোবাসা উবে গেছে।

এই ১৯ সন্যাশীদের গোষ্ঠি দ্বারা যে, আবুল বড় না ১ কোটি মানুষ বড় প্রশ্নের অবতারণাকারীর ধারক, শেয়ারবাজারে বিনিয়োগকারী ৩০ লক্ষ গ্রাহককে হাতে ভিক্ষার ঝুলি ধরিয়ে দেয়া, ডেসটিনি, যুবক ও হলমার্কের প্রতারণার কথা ঝুলিয়ে রেখে ৪০ লক্ষ গ্রাহকের প্রদেয়কৃত অর্থ ফিরিয়ে দেবার ব্যবস্থা না করা, দুদকের ন্যায় অপরাধের শো ডাউন করিয়ে বিচারের নামে ষ্টাইল শো করা, গুম ও খুনের বাস্তব ফ্লিম দেখানো, নাস্তিকতাকে উষ্কে দিয়ে শাপলা চত্তরে মশা মারতে কামান দাগিয়ে নির্বিচারে এতিম, অসহায় এবং ইসলামপ্রিয় মুক্তিকামী মানুষদের হত্যা করার অপরাধে অপরাধী, ক্ষমতার খেই হারানো সরকারের বিরুদ্ধে যে ধরনের আন্দোলন করে তাদের পতনে কাজ করার কথা ছিল সে আন্দোলন না করে বিবৃতিমুলক বক্তব্য র্সবস্বের আষ্ফালন প্রদর্শন করা ছাড়া আর কিছুই সম্ভব নয় তা দেশবাসী বুঝে নিয়েছে।

তাই এই পরিস্থিতিতে সরকারের বিরুদ্ধে দূর্বার আন্দোলনে কাজ করে দেশের মানুষের প্রধান আস্থা ও ভালোবাসার দল হতে চায় বিএনএ। এছাড়া সমাজে মানবাধিকার প্রতিষ্ঠার আরেকটি প্রধান লক্ষ্যেও কাজ করবে বিএনএ।

এমন পরিস্থিতিতে দেশের তরুণ উদিয়মান রাজনৈতিক নেতা ও কর্মীকে দলে দলে দেশের একজন ঝানু রাজনীতিবিদ সাবেক সফল ২ বারের তথ্যমন্ত্রী ও যোগাযোগমন্ত্রী ব্যারিষ্টার নাজমুল হুদা কর্তৃক প্রতিষ্ঠিত বিএনএ’র পতাকাতলে শামীল হতে আহবান জানিয়ে এক বিবৃতিতে বিএনএ’র এই র্শীষনেতা উপরোক্ত কথাগুলি বলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here