বাগেরহাট : বাগেরহাটে পণ্যবাহী ট্রাকের চাপায় পাগলা বালা (৬০) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত ও মোটরসাইকেল চালকসহ দুইজন আহত হয়েছেন।

সোমবার দুপুরে বাগেরহাট-খুলনা মহা-সড়কের বাগেরহাট সদর উপজেলার সিএন্ডবি বাজারে এই দূর্ঘটনা ঘটে।

আহতদেরকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করেছে।

নিহত পাগলা বালা খুলনার তেরখাদা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের চৈতন্য বালার ছেলে।

আহতরা হলেন, মোটরসাইকেল চালক বিপ্লব বিশ্বাস (৩৬) এবং আরোহী সমর বৈদ্য (৪০)। এদের মধ্যে চালক বিপ্লবের বাড়ি খুলনার রুপসা উপজেলার বান্দাখাল গ্রামে এবং আরোহী সমর বৈদ্যের বাড়ির তেরখাদা উপজেলার রামচন্দ্রপুর গ্রামে।

বাগেরহাট মডেল থানার শিক্ষানবিশ উপপরিদর্শক (পিএসআই) সঞ্জিব ঘোষ বলেন, সোমবার দুপুর একটার দিকে খুলনা থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি পণ্যবাহী ট্রাক সিএন্ডবি বাজারের কাছে পৌছলে এসময় ভেতরের একটি রাসত্মা দিয়ে যাত্রীবাহী একটি মোটর সাইকেল বড় রাস্তায় ওঠার সময়ে ওই ট্রাকের সামনে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই পাগলা বালা নামে এক মোটরসাইকেল আরোহী মাথায় আঘাত পেয়ে মারা যান এবং অন্য দু’জন আহত হন। আরোহীরা ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে বাগেরহাট থেকে খুলনায় ফিরছিলেন। মোটরসাইকেলটি অসাবধনতাবশত বড় রাসত্মায় ওঠার সময়ে দ্রুতগামী ট্রাকের সামনে পড়ে এই দূর্ঘটনা ঘটে। ট্রাকটি আটক করা হয়েছে।

উলেস্নখ রবিবার সকালে বাগেরহাটের ফতেপুর বাজারের কাছে ট্রাকের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৩০) নামে ওষুধ কম্পানির এক বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন।

এছাড়াও শনিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী দিগন্ত পরিবহনের একটি গাড়ি বাগেরহাটের শিবপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ইলিয়াস হোসেন নামক এক শ্রমিক নেতা নিহত হন এবং ৩২ জন আহত হন।

এস.এস শোহান/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here