সাঁতার প্রতিযোগিতায় মেডেল হাতে বিজয়ীরা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ::

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতায় ১৩ টি স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক পেয়ে ঝিনাইদহের ক্রীড়া সংস্থার ১১ জন সাতারু। ঢাকার মিরপুরে সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহের পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের নির্বাহী সদস্য তরিকুল ইসলাম জানান, সাঁতার প্রতিযোগিতায় ঝিনাইদহের ১১ জন সাঁতারু অংশগ্রহণ করে। ৬ শতাধিক সাঁতারু এই প্রতিযোগিতায় অংশ নেয়। ঝিনাইদহ জেলা সারাদেশের মধ্যে ৬ষ্ঠ স্থান অর্জন করে।

পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাতারু বৈশাখী খাতুন ১ টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৩ টি ব্রোঞ্জ, তিশা খাতুন ১ টি স্বর্ণ, তিন্নি খাতুন ১ টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ ও জেলা ক্রীড়া সংস্থার সাঁতারু মিথিলা খাতুন ১টি স্বর্ণ ও ২টি রৌপ্য পদক অর্জন করেছে। টিমের কোচ’র দ্বায়িত্ব ছিলেন ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক সুরাইয়া বেগম।

ঝিনাইদহের সাঁতারুদের এই অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here