বঙ্গবন্ধুর সামাধীতে রামগতি উপজেলা আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদনষ্টাফ রিপোর্টার :: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধীতে শ্রদ্ধা নিবেদন করেছেন লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। গত ২৬ আগষ্ট রামগতি-কমলনগর উপজেলার সংসদ সদস্য মোঃ আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় সমাধী সৌধে পুষ্পমাল্য অর্পণ করে বঙ্গুবন্ধুর আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক সামসুল ইসলাম, রামগতি উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাসান মাহমুদ ফেরদৌস, যুগলীগের যুগ্ম-আহবায়ক ও রামগতি উপজেলা বিআরডিবির চেয়ারম্যান সোয়াইব খন্দকার, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর সামাধীতে রামগতি উপজেলা আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদননেতৃবৃন্দ সামাধী সৌধে পৌছলে মাতৃত্বকালীন ভাতা ও স্বপ্ন প্যাকেজ প্রাপ্ত মা’য়েরা ফুল ও ব্যানার প্রদর্শনের মাধ্যমে তাদের স্বাগত জানান। এ সময় ডর্‌প উপজেলা সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here